বাংলাদেশ প্রতিবেদক: পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের অর্থনীতি বিভাগের ১ম বর্ষের ছাত্রী আরিফা আহমেদ অনন্যা হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন শিক্ষার্থী ও স্থানীয়রা।

সোমবার শহরের ক্লাব রোডে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের শিক্ষার্থীরা এ মানববন্ধনের আয়োজন করে। সম্প্রতি শ্বশুরবাড়িতে আরিফার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে।

মানবন্ধনে বক্তব্য রাখেন আরিফার দাদা আবু হোসেন খান, বোন কানিজ ফাতিমা সোনিয়া, পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের অর্থনীতি বিভাগের সহপাঠী আব্দুল্লাহ আল যুবায়ের মাহমুদুল হাসান ফয়সালসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এ সময় বক্তরা আরিফার মৃত্যুর জন্য তার শ্বশুর বাড়ির লোকদের দায়ী করেন। তারা বলেন, শ্বশুর বাড়ির লোকজন তাকে নির্যাতন করে মেরে ফেলেছে। তাই তারা একেক সময় একেক রকম কথা বলেন।

তাদের দাবি, অনন্যাকে নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত করে এর পেছনে যারা আছে তাদের বিচার করতে হবে। মানববন্ধন শেষে টাউন ক্লাব মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা।

Previous articleঅশ্লীল ছবি ও ভিডিও সরাতে পরিমণিকে আইনি নোটিশ
Next articleরংপুরে বৈশাখী টেলিভিশনের ১৭ বছরে পদার্পন অনুষ্ঠান অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।