কামাল সিদ্দিকী: পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নু (৭২) আর নেই।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোর চারটার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছে।

সাইদুল হকের শ্যালক পাবনা চেম্বারের সাবেক সহ-সভাপতি মাহবুব উল আলম মুকুল এ তথ্য নিশ্চিত করে জানান, ডায়াবেটিস, কিডনীসহ শারীরিক নানা জটিলতায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন সাইদুল হক চুন্নু। সর্বশেষ তিনি করোনায় আক্রান্ত্র হন। গত ২০ ডিসেম্বর তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার জানাযার নামাজ মঙ্গলবার দুপুরে শহরের বাংলাদেশ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সাইদুল হক চুন্নু পাবনা জেলা পরিষদের প্রথম প্রশাসক ছিলেন। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দুর্দিনে দলে ভূমিকা রেখেছিলেন। পাবনায় সুচিত্রা সেনের বাড়ি উদ্ধার আন্দোলনে ছিলেন সক্রিয়। সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও জেলার শিল্প-সাংস্কৃতিক অঙ্গনে নানাভাবে জড়িত ছিলেন তিনি। প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাছিমের ভায়রা ছিলেন সাইদুল হক।
তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক দুদক কমিশনার সাহাবুদ্দিন চুপপু, পাবনা সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সিনিয়র সহ-সভাপতি কামাল সিদ্দিকী, পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি সাইফুল ইসলাম স্বপন চৌধুরী গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Previous articleপাঁচবিবিতে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
Next articleচাটখিলে ভোটকেন্দ্রে নেয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।