বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীল সেনবাগ উপজেলায় ভাড়া বাসা থেকে এক আটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো.আলাউদ্দিন (৩৫) উপজেলার বীজবাগ ইউনিয়নের রশীদ মিস্ত্রী বাড়ির উত্তর বীজবাগ গ্রামের রুহুল আমিনের ছেলে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের বীজবাগ মইলদিঘী এলাকার হাফেজ বাড়ীর মুক্তিযোদ্ধা শরিয়ত উল্ল্যার ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আলাউদ্দিন ঋণ করে একটি অটোরিকশা কিনে জীবিকা নির্বাহ করে আসছিল। কিছু দিন আগে অটোরিকশাটি চুরি হয়ে যায়। কিন্তু অটোরিকশা ক্রয়ের কয়েকটি কিস্তি বাকী থেকে যায়। একপর্যায়ে রিকাশা ক্রয়ের ঋণের দায়ে পড়ে সে আত্মহত্যা করে।

ওসি ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।

Previous articleকক্সবাজারে নারী পর্যটককে গণধর্ষণ: এবার এজাহারভুক্ত আসামী জয় গ্রেপ্তার
Next articleশীতকালীন প্রশিক্ষণে অসহায় ও দুস্থদের পাশে সেনাবাহিনীর রামু ১০ পদাতিক ডিভিশন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।