বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ৩৮ কর্মীর বিরুদ্ধে হঠাৎ করে বিশেষ ক্ষমতা আইনে...

কেশবপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ৩৮ কর্মীর বিরুদ্ধে হঠাৎ করে বিশেষ ক্ষমতা আইনে মামলা, আটক ৬

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের ৩৮ কর্মীদের বিরুদ্ধে হঠাৎ করে পাশ্ববর্তী মনিরামপুর থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নম্বর ১১/২৩২। তারিখ ২৪-১২-২০২১। ১৫(৩)/২৫-উ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেছেন মনিরামপুর থানায় রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মোঃ লিটন মিয়া।

কয়েকজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দাবী করেছন আসামীদের বেশী ভাগই তাদের কর্মী সমর্থক। এ মামলা নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। জানা গেছে, কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা যখন প্রচার প্রচারণা চালাচ্ছে। তখনই হঠাৎ করে গত ২৩ ডিসেম্বর রাতে ৬ নম্বর কেশবপুর ইউনিয়ের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলার মটর সাইকেল প্রতীকের কর্মীদের বাড়িতে বাড়িতে ব্যাপক সংখ্যক ডিবি পুলিশ হানা দেয়। এ সময় আটক করা হয় ৪ জন সমর্থক ।

আটক কর্মী সমর্থকরা হলো ৬ নম্বর ইউনিয়ন পরিষদের সুজাপুর গ্রামের সিরাজুল ইসলাম, নতুন মূলগ্রামের শরিফুল ইসলাম, রুহুল আমিন ও ভোগতি গ্রামের পলাশ। আটককৃতদের ঐ মামলার আসামি করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া গত ২৭ ডিসেম্বর রাতে পুলিশ অভিযান চালিয়ে রামচন্দ্রপুর গ্রামের শিক্ষক আব্দুল খালেক ও নিরীহ কৃষক রজতের পুত্র লুৎফর রহমানকে আটক করে ঐ মামলায় আটক দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। এ ছাড়া ২৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন এর একাধিক কর্মীর বাড়িতে অভিযান চালিয়েছে। এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন আলা বলেন, তার কর্মীদের এলাকা ছাড়া করতে পরিকল্পিত ভাবে এ মামলা করা হয়েছে। এ ব্যাপারে ঐ মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ গোলাম রসুল বলেন, বাদী যে ভাবে মামলা করেছেন সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments