বাংলাদেশ প্রতিবেদক: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে নোয়াখালীতে সমাবেশ করেছে জেলা বিএনপি এবং অংগসংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ, ডিবি, সাদা পোশাকের পুলিশ ও গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর ছিল।

বুধবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় মাইজদী বাজারের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এরআগে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে এসে উপস্থিত হয় দলের নেতাকর্মীরা।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, দলের যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম প্রমুখ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান ও সদস্য মাহবুব আলমগীর আলোর সঞ্চালনায় সমাবেশে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous articleসোনারগাঁও সরকারি কলেজের ছাত্রলীগের কমিটি গঠন
Next articleঈশ্বরদীতে আইন-শৃংখলা কমিটির সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।