বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের গফরগাঁওয়ে বাঁশঝাড় থেকে মারুফা খাতুন (১৪) নামের এক কিশোরীর অগ্নিদ্বগ্ধ লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।

বুধবার সকালে গফরগাঁওয়ের কদম রসুলপুর গ্রামের একটি বাঁশঝাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কিশোরী মারুফা খাতুন ওই গ্রামের মো: মজিবুর রহমানের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুরপুর গ্রামের মো: মজিবর রহমান ও মোছা: বেদেনা খাতুন দম্পত্তির তিন ছেলে ও পাঁচ মেয়ে।

মারুফা খাতুন ত্রিশাল উপজেলার রায় গ্রামের আইওবিয়া দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। রাতের খাবার খেয়ে মারুফা খাতুন পরিবারের সদস্যদের সাথে ঘুমাতে যায়। পরে রাতে কোনো এক সময় ঘর থেকে বের হয়ে যায়। ভোরে পরিবারের সদস্যরা টের পায় মারুফা ঘরে নেই। স্বজনরা খোঁজাখুঁজি করে চৌরা ভিটার বাঁশঝাড়ে মারুফার লাশ আগুনে অর্ধ পোড়া অবস্থায় পেয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক আহম্মেদ বলেন, জঙ্গলের ভেতরে কিশোরীর লাশটা পোড়া অবস্থায় পেয়েছি। ময়নাতদন্ত শেষে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঁঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleবিএনপি সংলাপে না এলেও ইসি গঠন থেমে থাকবে না: কাদের
Next articleমানুষ এখন ভালো আর্থিক অবস্থার মধ্যে আছে, তাদের অর্থ খরচের সামর্থ্য রয়েছে: অর্থমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।