শহিদুল ইসলাম: যশোরের শার্শার পল্লীতে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

নির্যাতিত ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ওই স্কুল ছাত্রী স্কুলে যাওয়া আসার প্রায় সময় একা পেলে কুপ্রস্তাব দিতো একই গ্রামের আনসার আলী গাজীর বখাটে ছেলে প্রাইভেটকার চালক বজলু গাজী। ঘটনার দিন গত ২১ শে ডিসেম্বর সন্ধায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল ওই স্কুল ছাত্রী। এ সময় ওৎ পেতে থাকা বজলু গাজী তাকে জোরপূর্বক ধরে একটি ঘরে নিয়ে যায় এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরীর আত্ব চিৎকার এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক বজলু তাকে ফেলে দৌড়ে পালিয়ে যায়।পরে বিষয়টি পরিবারকে জানালে তার বাবা বাদী হয়ে বজলুকে আসামি করে শার্শা থানায় একটি মামলা দায়ের করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ বিষয়ে ভিকটিমের জবানবন্দি রেকর্ড সহ ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এবং থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে।ধর্ষককে আটকের চেষ্টা অব্যহত আছে বলে তিনি জানান।

Previous articleময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে তরুণীসহ গ্রেফতার ৯
Next articleটাকা শুধু পাইলেই হয় না, কাজে লাগাতে হয়: পররাষ্ট্রমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।