বাংলাদেশ প্রতিবেদক: চাকরি দেয়ার নামে বিভিন্ন জনের কাছ থেকে অর্ধকোটি টাকা নিয়ে হাতিয়ে নেয়ার অভিযোগে জনতা ব্যাংক কর্মকর্তা রেজওয়ানুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বগুড়া সদর থানার এসআই জাকির আল আহসান এ তথ্য জানিয়ে বলেন, গ্রেফতারকৃত রেজওয়ানুল ইসলাম জনতা ব্যাংক কুড়িগ্রাম করপোরেট শাখায় কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। তিনি বগুড়া শহরের নিশিন্দারা উপশহরে এমিকাস বিল্ডিংয়ে পরিবার নিয়ে বসবাস করতেন।

কুড়িগ্রাম থেকে গ্রেফতারের পর বুধবার রাতে তাকে বগুড়া সদর থানায় হাজির করা হয়। তার নামে বগুড়া সদর থানায় প্রতারণা মামলায় চারটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

সুমন মিয়া নামের একজন ভুক্তভোগী জানান, ২০১৮ সালে রেজওয়ানুল বগুড়ায় জনতা ব্যাংকে কর্মরত অবস্থায় তাকে বেসরকারি ব্যাংকে চাকরি দেয়ার কথা বলে ৩ লাখ টাকা নেন।

বগুড়া সদরের নামুজা ডিগ্রী কলেজের শিক্ষক আব্দুর রউফ বলেন, তার শ্যালক রাহু মিয়াকেও ব্যাংকে চাকরি দেয়ার নামে ৪ লাখ নেন রেজওয়ানুল ইসলাম। পরে চাকরি দিতে না পারলে টাকা ফেরত দিতে তালবাহানা করেন।

এসআই জাকির আল আহসান বলেন, রেজওয়ানুল ইসলাম ১৫-২০ জন বেকার যুবকের কাছ থেকে চাকরি দেয়ার নামে ৫০ লক্ষাধিক টাকা আত্মসাৎ করে বগুড়া থেকে বদলি হয়ে বিভিন্ন স্থানে চাকরি করেন। তার নামে বেশ কয়েকটি মামলা রয়েছে। এর মধ্যে চারটি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি হয়। সে কারণে তাকে গ্রেফতার করা হয়।

Previous articleপীরগাছায় নবনির্বাচিত চেয়ারম্যানকে গণসংবর্ধনা
Next articleফের করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।