আরিফুর রহমান : মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খাগদী নামকস্থানে বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং রাস্তা অবরোধ করে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্র জানা যায়, আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট থেকে চট্টগ্রামগামী দিদার (ঢাকা মেট্রো-ব-১৪-৬১৫৬) গাড়িটি মাদারীপুর শহরের খাগদী নামকস্থানে আসলে পাশর্^বর্তী রাস্তা থেকে একটি ইজিবাইকের সাথে সংঘর্ষ ঘটে। এসময় ইজিবাইকে থাকা এক যাত্রী নিহত ও চালক গুরুত্বর আহত হয়। দুর্ঘটনার সাথে সাথে বিক্ষুব্ধ জনতা বাসটিতে ইট-পাটকেল নিক্ষেপ করে ও আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে। এসময় রাস্তার দুপাশে যানযটের সৃষ্টি হয়।

পরবর্তীতে ফায়ার সার্ভিস ও পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন এবং ফায়ার সার্ভিস বাসটির আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় বাসটির অধিকাংশ পুড়ে যায়। স্থানীয় প্রশাসনের আশ^াসে ২ ঘন্টা অবরোধ শেষে বিক্ষুব্ধ জনতা রাস্তা ছেড়ে দেয়।

নিহত ব্যক্তি হচ্ছেন মাদারীপুরের শহরের দেবরাজ এলাকার হায়দার শেখের পুত্র সুমন শেখ (৩৫) এবং আহত ইজিবাইক চালক শহরের খাগছাগা গ্রামের আঃ রাজ্জাক মাতুব্বরের পুত্র সাজ্জাদ হোসেন।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, বাস ও ইজিবাইক সংঘর্ষে একজন নিহত হয়েছে। বিক্ষুব্ধরা একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং রাস্তা অবরোধ করে। আমার ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করি।

Previous articleসিপিবি’র ঈশ্বরদী উপজেলার ২৩তম সম্মেলন অনুষ্ঠিত
Next articleরাশিয়ায় নভেম্বর মাসে করোনাভাইরাসে ৭১ হাজারের বেশি লোকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।