মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে আ'লীগ নেতা লিটনের আপত্তিকর ভিডিও নিয়ে তোলপাড়, হামলায় আহত সাবেক ইউপি...

রাজাপুরে আ’লীগ নেতা লিটনের আপত্তিকর ভিডিও নিয়ে তোলপাড়, হামলায় আহত সাবেক ইউপি সদস্য

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলার আওয়ামী লীগের এক হাই প্রোফাইল নেতার সাথে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে রাজাপুরের দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন। গত কয়েক দিন ধরে উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মোবাইল ম্যাসেঞ্জার, ইমো ও ফেসবুকে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে উপজেলার সাধারণ মানুষের মধ্যে বইছে সমালোচনার ঝড়।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ও চায়ের দোকানে বিভিন্ন মুখরোচক আলোচনার তৈরি করেছে সমালোচনার মুখে পড়েছে স্থানীয় আ’লীগ। উপজেলা ব্যাপি হয়েছে পোষ্টারিং ও লিফলেড বিতরন। এরই জের ধরে শুক্রবার সকাল ৯ টার দিকে ইউনিয়নের পুটিয়াখালী মিরের হাটের সাবেক ইউপি সদস্য মো. গোলাম ফারুক মোল্লা উপর হামলা চালানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান বর্তমান ইউপি সদস্য সিআইপি আমিন মেম্বারের নেতৃত্ত্বে বাদল, মনির, তাওহীদসহ ১০/১৫ জন হাতে লোহার হাতুরী, দাও, লোহার রড, লাঠি নিয়ে অতর্কিত হামলা চালায়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় তার কাছে থাকা ১০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে তাকে রক্ত, ফুলা, জখম কওে বলে অভিযোগ করেন আহত ফারুখ মোল্লা। এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য টাকা ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে জানান, সমাজে আমাকে এবং আমার পরিবারকে হেয়প্রতিপন্ন করার জন্য আমার ভাই আবুল কালাম আজাদ লিটনকে (সি আই পি) জড়িয়ে মহিলাদের ন্যাংটা ছবি দিয়ে রাতে বাজারে ফারুক মোল্লা পোষ্টার লাগিয়েছে। আমি খবর পেয়ে রাতে বাজারে এসে তাকে না পেয়ে চলে যাই। সকালে তাকে বাজারে পেয়ে পোলাপানে কি করছে তা আমার জানা নেই। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঐ ভিডিওটি রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সিআইপি মোঃ রফিকুল ইসলাম লিটনের। তিনি উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মোজাম্মেল হকের ৩য় পুত্র ও ঐ এলাকার ইউপি সদস্য রাজাপুর উপজেলা শ্রমিক দলের সভাপতি গালুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন মেম্বারের ছোট ভাই। এছাড়াও গালুয়া ইউপির বর্তমান চেয়ারম্যন গোলাম কিবরিয়া পারভেজের আপন ভগ্নিপতি।

আলোচিত ঐ নেতা জোট সরকারের আমলে রাজাপুর উপজেলা যুবদলের সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। জনশ্রুতি রয়েছে তিনি অর্থের বিনিময়ে স্থানীয় নেতাদের সঙ্গে আঁতাত করে আ্#৩৯;লীগের উপজেলা কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান করে নিয়েছেন। আর সরকার দলীয় পরিচয় কাজে লাগিয়ে দেশের চতুর্থ আন্তর্জাতিক কক্সবাজার বিমানবন্দরের সমুদ্রবক্ষে সম্প্রসারিত রানওয়ের সম্প্রসারণ ও উন্নয়নমূলক প্রকল্প কাজ সহ রেলপথ অধিদপ্তরের হাজার কোটি টাকার ঠিকাদারি কাজ ভাগিয়ে নিয়েছেন।

সম্প্রতি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কতৃপক্ষ কর্তৃক অনাবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে ২৫/১১/২০২১ তারিখে ও বাণিজ্যিক মন্ত্রণালয়ের রপ্তানি অধিদপ্তর কর্তৃক ০৭/১২/২০২১ তারিখ কৃষিজাত পণ্য রপ্তানিতে (সিআইপি) হিসেবে ঘোষিত হন তিনি। রাজধানীর মতিঝিল এলাকার নাহার ম্যানসন ৫ম তলায় অবস্থিত লিটন ওয়ার্ল্ড লিংক এর মালিক তিনি। চলতি বছর জুন মাসে নিজ এলাকায় কাতার ভিত্তিক দাতা সংস্থার অনুদানে শেখ হাসিনা কল্যাণ পুনর্বাসন সোসাইটির মহাসচিব ও সাধারণ সম্পাদক মো: কামরুল হাসানকে প্রধান অতিথি করে ”বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেন্দ্রীয় মডেল জামে মসজিদ” এর ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠানে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার মানষে ভুরিভোজের আয়োজন করে জেলা ও উপজেলা আ’লীগের নেতাদের উপস্থিতিতে নিজেকে আ’লীগ নেতা হিসেবে এলাকায় বেশ সুনাম কুড়িয়েছিলেন। এর পূর্বে তিনি নিজেকে জাহির করতে একাধিকবার হেলিকপ্টারে নিজ গ্রামে আশা যাওয়া করেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঐ ভিডিওটির ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খাইরুল আলম সরফরাজ বলেন, আমি ঘটনা সম্পর্কে অবহিত হয়েছি এবং ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি নিয়ে খোঁজ খবর নিচ্ছি। ঘটনার সত্যতা মিললে অবশ্যই তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে। এমন অনৈতিক কাজের দায় আওয়ামী লীগ নেবে না। হামলার ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, ঘটনা শুনে স্থানে এবং হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments