ময়মনসিংহে ডিবির অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সফিকুল ইসলাম, অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশনায় এসআই(নিঃ) মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ৩০ ডিসেম্বর ২০২১ তারিখ রাত ২১.০৫ ঘটিকার সময় কোতোয়ালী মডেল থানাধীন সাবেহ কাচারী এলাকা হইতে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোছাঃ শাহিনুর বেগম (৩৫) পিতা মৃত আব্দুল মোতালিব, মাতা মৃত মেহেরুন্নেছা সাং শেখেরচর, থানা নরসিংদী সদর, এপি সাং কুড়েরপাড়, পৌলানপুর থানা মাদবদী, জেলা নরসিংদী ২। মোঃ আলমগীর সরকার (৪৫), পিতা-মৃত এম আশরাফ, মাতা-আফিয়া আশরাফ, সাং-পলাশকান্দা, থানা-ঈশ্বরগঞ্জ, জেলা- ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

২ মাদক ব্যাবসায়ী এবং ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Previous articleশপথ নিলেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী
Next articleরংপুরে ৫০জন বীরাঙ্গনাকে সংবর্ধনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।