জয়নাল আবেদীন: রংপুর বিভাগে দিনদিন করোনা সংক্রমণ বাড়ছে। গত বুধবার আক্রান্ত ছিল ৫ জন। বৃহস্পতিবার বেড়ে দাঁড়ায় ৮ জন এবং গতকাল শুক্রবার ১৫ জন আক্রান্ত হয়।

এর মধ্যে রংপুরে ৭ জন, পঞ্চগড়ে ৩ জন, গাইবান্ধয় ২ জন, কুড়িগ্রামে ১ জন, দিনাজপুরে ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগের ৮ জেলার মধ্যে গতকাল শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ২শ২৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জেলায় একদিনে নতুন করে বেড়ে ১৫ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ সময়ে সুস্থ হয়েছেন ২৯ জন। এ নিয়ে বিভাগে ৩ লাখ ৭ হাজার ৭৭ জনের নমুনা পরীক্ষাকরে মোট ৫৫ হাাজার ৭শ৫৫ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৫০ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৩ হাজার ৯শ’ ৮০ জন রোগী সু¯্য’ হয়েছেন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জাকিরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত এই বিভাগের মধ্যে রংপুরে ৭ জন, পঞ্চগড়ে ৩ জন, গাইবান্ধয় ২ জন, কুড়িগ্রামে ১ জন, দিনাজপুরে ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্য ন্ত দিনাজপুুর জেলায় ১৪ হাজার ৯শ’ ৩ জনআক্রান্ত ও ৩৩০ জনেরমৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১২ হাজার ৫শ’ ৬২ জন আক্রান্ত ও ২শ৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৭শ’ ২ জন আক্রান্ত ও ২শ৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৮শ’ ৭৮ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৪শ’ ৬৩ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৬শ’ ৪৯ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৭শ’ ৬৩ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৮শ’ ৩৫ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।

Previous articleরংপুরে ৫০জন বীরাঙ্গনাকে সংবর্ধনা
Next articleচূড়ান্ত ফলাফলেও গড়মিল: ডিমলায় নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতাসহ নানা অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।