শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন

ঈশ্বরদীতে আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। শনিবার (১লা জানুয়ারী) ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস।

এসময় এমপি বিশ্বাস বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা আজ গৌরবান্বিত এবং ধন্য হই। আমরা সেই রাজনৈতিক দীার পথে তিল পরিমাণ হলেও এগিয়ে যাই। জাতির পিতা আপনি আকাশের কোন তারা হয়ে আছেন । ধ্রুবতারার চেয়েও আরও উজ্জ্বল তারা আপনি আমাদের কাছে।’

উপজেলা ও পৌর আওয়ামী লীগ যৌথভাবে এই ম্যুরাল প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহন করেছে বলে জানা গেছে। বিভিন্ন জাতীয় দিবসগুলোতে এখন থেকে আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধুর ম্যুরালেই দলীয় ও অংগ সংগঠনের পুষ্পস্তবক অর্পণ করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাসসহ দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments