এলিসন সুঙ: শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান রিপন রায়ের নির্বাচনী পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলার প্রতিবাদে নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা করেছেন চা বাগানবাসী।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার জুলেখা নগর চা বাগানে নাট মন্দিরের পাশে এ প্রতিবাদ সভায় পোষ্টার ও ব্যানার ছিড়ে ফেলার ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্শন করেন রিপন রায় সহ এলাকাবাসী।

এ সময় বক্তব্য রাখেন চা শ্রমিক নেতা মহরম আলী, চা শ্রমিক সুদাম বুনার্জী, জবা তাঁতী ও কৃষ্ণা বুনার্জী সহ স্থানীয় চা শ্রমিক বৃন্দ। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, রাতের আঁধারে বাগানে এসে অজ্ঞাত কিছু লোক রিপন রায়ের টিউবওয়েল মার্কার নির্বাচনী প্রচারের পোষ্টার, ব্যানার ও বিলবোর্ড ছিড়ে চা বাগানের সেকশনের ভিতরে ফেলে রাখে। যা শান্তিপূর্ণ নির্বাচনের জন্য একটি হুমকি স্বরুপ ও দুঃখজনক ঘটনা। এ বিষয়ে প্রশাসনকে ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানান তারা।

Previous articleসুন্দরগঞ্জে নব-নির্বাচিত মেম্বারকে ধর্ষণের অভিযোগে পুলিশে সোপর্দ
Next articleপ্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।