বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম মিলনের নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

রোববার রাতে জিরতলী ইউনিয়নের কালিরহাট ও বারিচতাল এলাকায় এই ঘটনা ঘটে।

নৌকার চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম মিলন অভিযোগ করেন, নির্বাচনী পরিবেশ নষ্ট ও অতঙ্ক সৃষ্টি করতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামছুল আলম লাভলু চিহিৃত সন্ত্রাসী বাহিনী দিয়ে তার দুটি নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনা ঘটায়। এ সময় নির্বাচনী ক্যাম্প থেকে সরঞ্জাম লুট করা হয়।

অভিযোগের বিষয়ে জানতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামছুল আলম লাভলু বলেন, প্রতিপক্ষ প্রার্থীর দুটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর করা হয়েছে সত্য। তবে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে আমরা কিছু জানিনা। আমরা ধারণা করছি তারাই নির্বাচনী ক্যাম্প দুটি ভেঙ্গে আমাদের উপর দোষ চাপাচ্ছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এক প্রার্থী মৌখিক ভাবে তার নির্বাচনে ক্যাম্পে ভাংচুর ও লুটপাটের অভিযোগ করে। পরবর্তীতে এ ঘটনায় দুই প্রার্থী পাল্টাপাল্টি অভিযোগ তুলে। নির্বাচনের আগে যেমন হয় আরকি।

Previous articleলক্ষ্মীপুরে নবনির্বাচিত ইউপি সদস্যসহ ৭ জনের যাবজ্জীবন
Next articleসোনারগাঁওয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।