বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে দেশীয় অস্ত্রসহ এক ভারতীয় যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গংগাহাট সীমান্তের ৯৪২ নম্বর সীমানা পিলারের নিকটবর্তী আজোয়াটারি এলাকায় এ ঘটনা ঘটে।

আটক যুবকের নাম আনারুল শেখ (২২)। তিনি ভারতের কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার সেউটি-২ গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে আনারুল অস্ত্রসহ বাংলাদেশে প্রবেশ করে সন্দেহজনক ঘোরাঘুরি করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তারা চোর সন্দেহে ওই যুবককে আটক করতে গেলে তার হাতে ধারালো অস্ত্র দেখতে পান। এক পর্যায়ে স্থানীয় হরেকৃষ্ণ রায়সহ কয়েকজন ধাওয়া করে ওই ভারতীয় যুবককে আটক করে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে হরেকৃষ্ণ রায় মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা আহত হরেকৃষ্ণকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে এবং আটক ভারতীয় যুবককে রাতেই অস্ত্রসহ পুলিশে সোপর্দ করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, রাতে গংগারহাট এলাকার লোকজন এক ভারতীয় যুবককে দেশীয় অস্ত্রসহ আটক করে থানায় সোপর্দ করেন। পরে মঙ্গলবার সকালে বিজিবি বাদি হয়ে ওই যুবকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অপরাধে পৃথক দুটি মামলা দায়ের করলে আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Previous articleছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ভূঞাপুরে আনন্দ শোভাযাত্রা
Next articleআলুর উৎপাদন খরচ ১০ টাকা, বিক্রি ৮ টাকা কেজি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।