আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরেও ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার ছাত্রলীগের কর্মসূচীর শুরুতে সকালে পৌর শহরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে দুপুরে উপজেলা ছাত্রলীগ ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠ থেকে একটি আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বর ঘুরে পুনরায় কলেজ মাঠে র‌্যালিটি শেষ করেন।

এরপর কলেজ শাখা ছাত্রলীগের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুদুল হক মাসুদ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম মোহন, সৈয়দ মাসুদুল হক টুকু, যুগ্ম-সম্পাদক মিনহাজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ আমানউল্লাহ প্রমূখ।

Previous articleঈশ্বরদীতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Next articleফুলবাড়ী সীমান্তে অস্ত্রসহ ভারতীয় যুবক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।