তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের মেঘনা নদীর তীরে দীর্ঘ প্রতীক্ষিত দৃষ্টিনন্দন রহমতল হক জামে মসজিদের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারি) বাদ জুম্মা সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নে নির্মিত এই মসজিদে উদ্বোধনী ফলক উন্মোচন করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এদিন পবিত্র জুমার নামাজ আদায়ের মাধ্যমে মসজিদের কার্যক্রম শুরু হয়। জুমার নামাজে দেশ, জাতি ও লক্ষ্মীপুরবাসীর শান্তি, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। ২ হাজার বর্গফুট আয়তনের একতলা বিশিষ্ট এ মসজিদ নির্মাণে অর্থায়ন করেছেন ভাইয়া গ্রুপের সিএফও ওসমান গণি মিন্টু। এটিই চররমনী মোহন এলাকার অন্যতম একটি সৌন্দর্য্যমন্ডিত মসজিদ। লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মুনছুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সৈয়দ আহম্মদ পাটওয়ারী, হাফিজ উল্যাহ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি নাজমুল করিম রাজু।

Previous articleকমলগঞ্জে বিজয়ী ইউপি সদস্য ও সমর্থকদের পরাজিত প্রার্থীদের মারধর-হুমকি, আতঙ্কিত এলাকাবাসী
Next articleপ্রেসিডেন্টের সংলাপে যাবে না জেএসডি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।