আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের ঘাটাইল,মধুপুর ও মির্জাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৭ জন নিহত হয়েছে।

শুক্রবার ৭ জানুয়ারি সকাল ৭টার দিকে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালী ফিলিং স্টেশনের কাছে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু ও তার মাসহ তিনজন,দুপুর সাড়ে ১২টার দিকে মির্জাপপুর উপজেলার গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের তেলিপাড়া নামকস্থানে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন ও ঘাটাইল উপজেলার সাগরদীঘি আঞ্চলিক সড়কে চেচুয়া-শহরগোপীনপুর নামক স্থানে বৃহস্পতিবার(৬ জানুয়ারি) সন্ধ্যায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতেেদরর মধ্যে ৫ জনের পরিচয় পাওযা গেছে। নিহতরা হলেন- জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রাামের মো. সাইদুর রহমানের স্ত্রী শারমিন আক্তার (৩২),তার মেয়ে সোহাগী আক্তার (৩) এবং শেরপুর জেলার শ্রীবর্দী গ্রামের মিনার উদ্দিনের ছেলে রাসেল মিয়া (২২),ঘাটাইল উপজেলার সাগরদীঘি গ্রামের মোটরসাইকেল চালক আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম(২২) ও শহরগোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন(২৫)। এ রিপোর্ট লেখা পর্যন্ত মির্র্জাপুর উপজেলায় নিহত ২ জনের পরিচয় পাওয়া যাায়নি।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল জানান,শুক্রবার সকাল ৭টার দিকে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালী ফিলিং স্টেশনের কাছে পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও তার মাসহ তিনজন নিহত হয়।দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আজহারুল ইসলাম জানান,ঘাটাইল উপজেলার সাগরদীঘি গ্রামের এক প্রতিবেশী যুবকের বরযাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটরসাইকেলযোগে দাওয়াত খেতে যান।দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় উপজেলার চেচুয়া নামক স্থানে পৌঁছলে মুড়ি বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

মির্জাপুুরের বাশতৈল পুলিশ ফাঁড়ির এসআই সেলিম হোসেন জানান,সখিপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মির্জাপুুর উপজেলার বাশতৈল ইউনিয়নের গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের তেলিপাড়া নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন।এ ঘটনায় আহত হয় আরও তিনজন। তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হতাহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

Previous articleপ্রেসিডেন্টের সংলাপে যাবে না জেএসডি
Next articleসাংবাদিক সোহেলের উপর সন্ত্রাসী হামলায় শ্রীমঙ্গলে প্রতিবাদ সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।