শাহারিয়ার হুসাইন: যশোরের বেনাপোলে পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে থেকে রাত দশটা পর্যন্ত জেলার বেনাপোল এলাকায় অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাদের আটক করেন। এসময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। শুক্রবার রাত ৭টায় প্রেস নোটের মাধ্যমে সংবাদকর্মীদের এ তথ্য জানান।

যশোর র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বেনাপোল পোর্ট থানার ভবারবেড় পশ্চিমপাড়া এলাকার তৈয়াব আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৩৯০ বোতল ফেনসিডিলসহ বিল্লাল ফরাজী (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। বিল্লাল হোসেন ভবারবেড় গ্রামের তৈয়াব আলীর জামাই ও খুলনার খালিশপুর উত্তর কাশিপুর সাত নম্বর ওয়ার্ডের মৃত্যু ফারুকের ছেলে ।

অপর এক অভিযানে একই গ্রামে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেনসিডিলসহ জয়নুদ্দীন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। মোটরসাইকেলের ব্যাটারির পাশে বিশেষ কায়দায় লুকানো ছিল এসব ফেনসিডিল। জয়নুদ্দিন খুলনা দক্ষিণ কাশিপুর এলাকার মৃত আশরাফ চৌধুরীর ছেলে। এসময়ে তার সাথে থাকা ইয়ামিন (২৫) নামে আর এক মাদক ব্যবসায়ী একটি ট্রলি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে তার মধ্য থেকে ১২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পলাতক ইয়ামিন ভবারবেড় পশ্চিম পাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে।

যশোর র‌্যাব ৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। আটককৃতদের নামে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

Previous articleবগুড়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে আবাসিক হোটেলে থেকে ১০ নারীসহ আটক ১৭
Next articleছাত্রী মেসে আপত্তিকর অবস্থায় ইবির ছাত্র আটক করল জনতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।