শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাএক্সরে করে পেটের ভেতরে পাওয়া গেল বিপুল পরিমাণ ইয়াবা

এক্সরে করে পেটের ভেতরে পাওয়া গেল বিপুল পরিমাণ ইয়াবা

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের ভাঙ্গায় অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ৩ পেশাদার মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ভাঙ্গা থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- কক্সবাজারের উখিয়া কোর্ট বাজার এলাকার ছোটন দাস (৩১), একই এলাকার নুর মোহাম্মদ (২৪) এবং ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বড়দিয়া গ্রামের আহম্মেদ শেখের ছেলে আমির হোসেন (২১)।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিকাশ মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার সকালে ভাঙ্গা থানার এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ভাঙ্গা-মাওয়া মহাসড়কের মালীগ্রাম ফ্লাইওভারের নিচে সিএনজি থেকে তাদের আটক করা হয়। পরে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের পেটে ইয়াবা রয়েছে বলে স্বীকারোক্তি দেয়। আটকের পর তাদেরকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এক্সরে করে তাদের পেট থেকে বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহসিন উদ্দিন ফকির বলেন, তাদেরকে ওষুধ খাইয়ে পায়ুপথ দিয়ে বেশ কয়েকটি প্যাকেট বের করা হয়। এতে প্রাথমিকভাবে ১ হাজার পিচ ইয়াবা রয়েছে বলে পাচারকারীরা স্বীকার করে। এ ঘটনায় তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments