বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পূর্বশত্রুতার জেরধরে দুই শতাধিক কলাগাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামে মাস্টার শোয়েব চৌকিদারের ২০শতাংশ জমির কলাগাছ কেটে ফেলে। পূর্ব শত্রুতার জেরধরে দুস্কৃতকারীরা এই কাজ করেছে বলে দাবি করেছেন শোয়েব চৌকিদার।

শোয়েব চৌকিদার জানান, টুমচর গ্রামে বাড়ি থেকে কিছুটা দূরে ২০ শতাংশ জমিতে কলা বাগান করেছেন। প্রতিটি গাছেই কলা ধরেছে। সোমবার বাড়ি থেকে তিনি ঢাকায় যান। মঙ্গলবার রাতে কে বা কাহারা কলা বাগানে ঢুকে সবগুলো কলাগাছ কেটে ফেলেছে। এতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। রাতেই বিষয়টি জানতে পেরে প্রতিবেশী ও স্বজনরা মোবাইল ফোনে তাকে জানিয়েছেন।

টুমচর গ্রামের আবুল কালাম রাড়ী জানান, রাত ৯/১০টার দিকে কয়েকজন লোক শোয়েব মাস্টারের কলা বাগানে গাছ কাটতে ছিলো। অন্ধকারে কাউকে চেনা যায়নি। ওই সময় দুর্বৃত্তরা তাকে হুমকিও দিয়েছে। পরে তিনি শোয়েব মাস্টারের বাড়ির লোকজন ডাকতে যান। লোকজন আসার আগেই দুর্বৃত্তরা গাছ কেটে পালিয়ে যায়। বাটামারা ইউনিয়ন চেয়ারম্যান সালাহ উদ্দীন অশ্রু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান হাওলাদার ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি মুলাদী থানা পুলিশকে অবহিত করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থদের অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Previous articleমাস্ক না পরলে জরিমানা: স্বাস্থ্যমন্ত্রী
Next articleমুলাদীতে ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতার হামলায় কর্মী আহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।