শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতার হামলায় কর্মী আহত

মুলাদীতে ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতার হামলায় কর্মী আহত

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতার হামলায় একই দলের এক কর্মী আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে চরকালেখান কলেজে এই ঘটনা ঘটে। ওই কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তামিম আহম্মেদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ছাত্রলীগ কর্মী রিফাতকে আহত করে। রিফাত চরকালেখান আদর্শ কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী চরকালেখান কলেজের এক শিক্ষক জানান, সকাল ১০টার দিকে ছাত্র-শিক্ষকরা শ্রেণি কক্ষে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ওই সময় কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তামিম আহম্মেদ ক্রিকেট ব্যাট ও ১৫/২০জন কর্মী নিয়ে কলেজে প্রবেশ করে। কেউ কিছু বুঝে ওঠার আগেই তামিম আহম্মেদ কলেজ অধ্যক্ষের কার্যালয়ে সামনে দ্বাদশ শ্রেণির ছাত্র রিফাতকে এলোপাথারি পিটানো শুরু করে। একপর্যায়ে রিফাত মেঝেতে পড়ে গেলে তামিমের সহযোগীরা কিলঘুসি ও লাথি মেরে মারাত্মক আহত করে।

রিফাতের ভাতিজা আরাফাত জানায়, চরকালেখান কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তামিম আহম্মেদ ছাত্রদল কর্মী আল আমিনকে নিয়ে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন। বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ নের্তৃদের অবহিত করলে তিনি (তামিম) ক্ষিপ্ত হন। এর পর থেকেই তামিম ও তাঁর সহযোগীরা রিফাতকে হুমকি দিয়ে আসছিলো। বুধবার কলেজে গেলে তার ওপর হামলা চালানো হয়।

চরকালেখান কলেজ ছাত্রলীগ সভাপতি এস.এম তারেক হোসেন জানান, তামিম আহম্মেদ ছাত্রদল নেতা আল আমিনসহ কয়েকজনকে এলাকায় প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে। এতে রিফাত প্রতিবাদ করে এবং ফেসবুকে পোস্ট দেয়। তাই তাকে পিটিয়ে আহত করা হয়েছে। এই ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে তামিম আহম্মেদ বলেন, কোনো ছাত্রদল নেতা কিংবা কর্মীকে আমি প্রতিষ্ঠিত করছি না। ছাত্রলীগ কর্মীদের নিয়ে আমি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করি। আমার বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা পোস্ট করার ছাত্রলীগ কর্মীরা ক্ষিপ্ত হয়ে রিফাতকে মারধর করে থাকতে পারে। এঘটনায় মুলাদী থানার এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments