রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ জাহিদ হোসেন এর অবসর উপলক্ষে শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৫ জানুয়ারী সকাল ১০ টায় কলেজের সবুজ চত্বরে এ আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী এবং আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো. নাসিম উদ্দিন আকন, কলেজের দাতা সদস্য আদনান ওমর। কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হেমায়েত উদ্দীন এর সভাপতিত্বে সহকারী অধ্যাপক বিজয় কৃষ্ণ হাওলাদার ও সহকারী অধ্যাপক কামাল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তাব্যে ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম কলেজ প্রতিষ্ঠাতাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার এলাকার মেয়েরা শিক্ষার দিক থেকে পিছিয়ে থাকায় রাজাপুরে একটি মহিলা কলেজের প্রয়োজনীয়তা থেকে এই কলেজ প্রতিষ্ঠা করি। কলেজ থেকে শিক্ষার্থীরা সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজে চান্স পাচ্ছে। সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরে কর্মরত আছে অনেকে যা এই কলেজ সহ রাজাপুরের গর্ভের বিষয়।

বিদায়ী সংবর্ধনা শেষে প্রধান অতিথি ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম’র রত্নগর্ভা মা আলহাজ লালমোন হামিদ’র ১৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম নেছারী।

Previous articleইউপি নির্বাচন: ভূঞাপুরে আ.লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকের রগ কর্তন ও হামলার অভিযোগ
Next articleশিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধের বিষয়টি গুজব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।