বাংলাদেশ প্রতিবেদক: গভীর বঙ্গোপসাগরে সাইফুল ইসলাম-৩ নামে একটি মাছ ধরার ট্রলারসহ ২৩ জেলেকে মুক্তিপণের দাবিতে অপহরণ করেছে জলদস্যুরা। শনিবার ভোরের দিকে এ অপহরণের ঘটনাটি ঘটেছে।

শনিবার দুপুরে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী এ তথ্যটি নিশ্চিত করেছেন।

অপহৃত ট্রলার মালিক ও জেলেদের বাড়ি লক্ষ্মীপুর। জেলেদের মধ্যে আনোয়ার হোসেন, আবুল কালাম, মো: সবুজ, জাকির, মো: জাহের ও বশিরের নাম জানা গেছে।

গোলাম মোস্তফা চৌধুরী বলেন, লক্ষ্মীপুর এলাকার ট্রলার মালিক মাহফুজ মিয়ার এফবি সাইফুল-৩ ট্রলারসহ ২৩ জেলে বঙ্গোপসাগরে শুক্রবার দিনগত রাতে মাছ ধরছিলেন। মাছ ধরার এক পর্যায়ে শনিবার ভোরের দিকে ১০-১২ জনের একটি সশস্ত্র জলদস্যু বাহিনী ট্রলারটিসহ জেলেদের অপহরণ করে নিয়ে যায়। পরে শনিবার দুপুর ১টার দিকে ট্রলার মালিকের কাছে মোবাইল ফোনে লাখ টাকা মুক্তিপণ দাবি করে ওই ডাকাতরা।

তিনি আরো বলেন, আমরা জেলেদের উদ্ধারের চেষ্টা করছি। কোস্টগার্ডকেও জানানো হয়েছে। তবে কোন বাহিনী তাদের অপহরণ করেছে তা জানা যায়নি।

এ বিষয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এইচ এম এম হারুন-অর-রশীদ বলেন, দুপুরের দিকে এ রকমের একটি ঘটনা আমরা শুনেছি। তাৎক্ষণিক ফোর্স নিয়ে অনুসন্ধান শুরু করা হয়েছে।

Previous articleরাত পোহালেই নোয়াখালী পৌরসভার ভোট
Next articleতৈমূরের ১০ কর্মী গ্রেফতার, প্রধান সমন্বয়কের বাড়িতে অভিযান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।