বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বিগত কয়েকদিন ধরে নেতাকর্মীদের ধরপাকড়ের অভিযোগ করে আসছিলেন। গতকাল থেকে এ পর্যন্ত ১০ জন নেতাকর্মী ও নির্বাচনী এজেন্টকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

শনিবার (১৫ জানুয়ারি) এ অভিযোগ করেন তিনি। এদিন বিকেলে তার প্রধান নির্বাচনী এজেন্ট এ টি এম কামালের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে বলে জানান তিনি। তবে এসময় বাড়িতে ছিলেন না কামাল।

এদিকে গ্রেফতার ব্যক্তিদের সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- মো: মমতাজ মিয়া, মো: জামাল, মো: গিয়াসউদ্দিন প্রধান, আহসান হোসেন ভূইয়া, মনির হোসেন, আহসানউল্লাহ, কাজী জসিম উদ্দিন, মো: বোরহান উদ্দিন, আবু তাহের, জয়দেব চন্দ্র মন্ডল।

এ টি এম কামাল জানান, পুলিশ আমার বাসায় তল্লাশি চালিয়েছে। নির্বাচনের আগের দিন এধরনের অভিযান আমাদের প্রতি প্রশাসনিক চাপ প্রয়োগ। আমরা রাতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবো।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, আমরা কারো পক্ষে বা বিপক্ষে না। যাদের বিরুদ্ধে মামলা রয়েছে আমরা শুধু তাদেরই গ্রেফতার করেছি।

Previous articleবঙ্গোপসাগরে ২৩ জেলেকে অপহরণ
Next articleরংপুরে ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা চিরকুমার মোহাম্মদ আফজালের ৮৬তম জন্মদিন পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।