শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাতৈমূরের ১০ কর্মী গ্রেফতার, প্রধান সমন্বয়কের বাড়িতে অভিযান

তৈমূরের ১০ কর্মী গ্রেফতার, প্রধান সমন্বয়কের বাড়িতে অভিযান

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বিগত কয়েকদিন ধরে নেতাকর্মীদের ধরপাকড়ের অভিযোগ করে আসছিলেন। গতকাল থেকে এ পর্যন্ত ১০ জন নেতাকর্মী ও নির্বাচনী এজেন্টকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

শনিবার (১৫ জানুয়ারি) এ অভিযোগ করেন তিনি। এদিন বিকেলে তার প্রধান নির্বাচনী এজেন্ট এ টি এম কামালের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে বলে জানান তিনি। তবে এসময় বাড়িতে ছিলেন না কামাল।

এদিকে গ্রেফতার ব্যক্তিদের সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- মো: মমতাজ মিয়া, মো: জামাল, মো: গিয়াসউদ্দিন প্রধান, আহসান হোসেন ভূইয়া, মনির হোসেন, আহসানউল্লাহ, কাজী জসিম উদ্দিন, মো: বোরহান উদ্দিন, আবু তাহের, জয়দেব চন্দ্র মন্ডল।

এ টি এম কামাল জানান, পুলিশ আমার বাসায় তল্লাশি চালিয়েছে। নির্বাচনের আগের দিন এধরনের অভিযান আমাদের প্রতি প্রশাসনিক চাপ প্রয়োগ। আমরা রাতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবো।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, আমরা কারো পক্ষে বা বিপক্ষে না। যাদের বিরুদ্ধে মামলা রয়েছে আমরা শুধু তাদেরই গ্রেফতার করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments