শাহরিয়ার হুসাইন: বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম থেকে ২ হাজার ৯৮৮ বোতল ফেনসিডিল পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। তবে এসময় পাচারের সাথে জড়িত কাউক আটক করতে পারেনি বিজিবি। বেনাপোল সীমান্তের ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা এ মাদক দ্রব উদ্ধার করে।

যশোর বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান,রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,বেনাপোল সীমান্ত পথে ভারত থেকে বিপুল পরিমানে ফেন্সিডিল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে। পরে বিজিবি সীমান্তে নিরাপত্তা জোরদার করা হয়।এক পর্যায়ে পাচারকারীরা ফেন্সিডিল নিয়ে সীমান্ত থেকে শহরমুখী হওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করলে তারা তাদের সাথে থাকা বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তার মধ্য থেকে ২ হাজার ৯৮৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।যার আনুমানিক সিজার মূল্য ১১লাখ ৯৫হাজার ২০০ টাকা।

উদ্ধারকৃত ফেন্সিডিল ধ্বংস করার নিমিত্তে ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা করা হবে জানান বিজিবির এ কর্মকর্তা।এদিকে মাঝে মাদকের চোরাচালান কিছুটা কমে আসলেও সম্প্রতি আবারও বৃদ্ধি পেয়েছে। প্রকৃত মাদক ব্যবসায়ীরা অনেকেই এলাকার চিহ্নত হলেও তারা ধরা ছোওয়ার বাইরে থেকে মাদক পাচার কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে জানা যায়।

Previous articleনোয়াখালীতে ছাত্রদলের ১৫ নেতার পদত্যাগ
Next articleকেশবপুরে অবৈধভাবে সরকারী প্রতিষ্ঠানের গাছ কর্তনের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।