জি.এম.মিন্টু: কেশবপুরে রিপন নামে এক যুবকের বিরুদ্ধে সরকারী প্রতিষ্ঠানের গাছের ডাল কাটার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাবেক মেম্বর মজনু বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর রিপনের বিরুদ্ধে একটি অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ০২ জানুয়ারী-২২ তারিখে এলাকাবাসীর বাধা নিষেধ উপেক্ষা করে রাজ নগর বাঁকা বরশী গ্রামের মৃত মছির সরদারের ছেলে অবৈধ ভাবে রাজ নগর বাঁকা বরশী মোড়ল পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রোপনকৃত শিশুগাছের ডাল কেটে নিয়ে যায়। এমন কি এই ঘটনা প্রতিষ্ঠানের কেউ জানে না। আজবদি প্রতিষ্ঠান কর্তৃপক্ষ রিপনের বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা গ্রহন না করায় রোববার (১৬ জানুয়ারী-২২) ঐ গ্রামের মৃত সামছুদ্দিন মোড়লের ছেলে সাবেক মেম্বর ও অত্র প্রতিষ্ঠানের অভিভাবক মজনু মোড়ল বাদী হয়ে তার বিরুদ্ধে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছে।

রাজ নগর বাঁকা বরশী মোড়ল পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হোসেন সাংবাদিকদের জানান,প্রতিষ্ঠান বন্ধের দিন এই ডাল কাটার ঘটনা ঘটেছে। দ্রুত ম্যানেজিং কমিটির মিটিং ডেকে রিপনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম,এম আরাফাত হোসেন বলেন,সরকারী প্রতিষ্ঠানের গাছের ডাল কাটার একটি অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক জড়িত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleবেনাপোল সীমান্তে পরিত্যাক্ত অবস্থায় ২ হাজার ৯৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার
Next articleহাতিয়ায় নিজ বাড়ির উঠানে পড়ে ছিল প্রবাসীর স্ত্রী ও মেয়ের মরদেহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।