জয়নাল আবেদীন: রংপুর নগরীর নীলকণ্ঠ এলাকায় বাবা মায়রে সঙ্গে অভিমান করে সোনা মিয়া নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে।মৃত সোনা মিয়া আব্দুল হামিদ মিয়ার ছেলে ।

গতকাল সোমবার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তরে জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে সোনা মিয়া দীর্ঘ দিন থেকে পারিবারিক নানা সমস্যায় ভুগছিলেন এবং মানসিক ভারসাম্যহীন ছিলেন।

রোববার রাতের কোনো এক সময় তিনি তার নিজ ঘরের চালের বাঁশের সঙ্গে রশি টানিয়ে গলায় ফাঁস দেন। সোমবার সকালে দরজা বন্ধ থাকায় পরিবারের লোকজন দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে যান। দুপুরে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রংপুর মমেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ছে। আরপিমপি মট্রেোপলিটনন কোতয়ালী থানার ওসি আব্দুর রশদি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এ বষিয়ে একটি ইউডি মামলা হয়েছে ।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ফলবে এক গাছে ২০০ জাতের আম
Next articleখালেদা জিয়ার মুক্তির বিষয় রাজপথেই ফয়সালা হবে: রুমিন ফারহানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।