রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে লাফিয়ে লাফিয়ে হাসপাতালে বাড়ছে করোনা রোগীর চাপ

সিলেটে লাফিয়ে লাফিয়ে হাসপাতালে বাড়ছে করোনা রোগীর চাপ

মোঃ জালাল উদ্দিন: সিলেটে লাফিয়ে লাফিয়ে প্রতিদিন বাড়ছে করোনা সংক্রমণ রোগী। সরকারি ও বেসরকারি হাসপাতালে বাড়ছে রোগী চাপ। গত ৪ দিনে ১ হাজার ৫৭০ জনের নমুনা পরীক্ষা করে বিভাগে ৪৪৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদিকে পরীক্ষা শনাক্তের সংখ্যা বাড়ার পাশাপাশি বেড়েছে সংক্রমণের হার।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র অনুযায়ী, করোনা শনাক্ত হওয়া আরও দুই রাগীর মৃত্যু হয়েছে ২৪ ঘণ্টায়। মহামারি শুরুর পর থেকে এ বিভাগে ১ হাজার ১৮৯ জন করোনায় মারা গেছেন।

করোনাভাইরাসের সংক্রমণের হার ছিল ২৮ দশমিক ৩৪ শতাংশ। এর হার বৃহস্পতিবারের হিসাব অনুযায়ী ছিল ১৮ দশমিক ৬১ শতাংশ। অর্থাৎ ২৪ ঘণ্টায় সংক্রমণ হার বেড়েছে ৯ দশমিক ৭৩ শতাংকেধৎরস বেশি বেড়েছে।
সিলেট স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে সিলেট বিভাগে চিকিৎসাধীন ছিলেন ৭৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯১ জন, সুনামগঞ্জ জেলায় ৩ জন, হবিগঞ্জ জেলায় ২ জন ও মৌলভীবাজার জেলায় ৮ জন চিকিৎসাধীন ছিলেন।

মহামারি শুরুর পর থেকে সিলেট বিভাগে কোভিড-১৯ শনাক্ত হয়েছে ৫৭ হাজার ১৪১ জনের দেহে। করোনা থেকে সুস্থ হয়েছেন ৫০ হাজার ৩৪৯ জন। মারা গেছেন ১ হাজার ১৮৯ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments