শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ৪ দিন ধরে নিখোঁজ মাদ্রাসার সহকারী সুপার

চাঁপাইনবাবগঞ্জে ৪ দিন ধরে নিখোঁজ মাদ্রাসার সহকারী সুপার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৪ দিন থেকে এক মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ রয়েছে। নিখোঁজ ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার মো. ইব্রাহীম আলী (৪৩)।

নিখোঁজ হওয়া সহকারী সুপার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের এখলাশপুর গ্রামের আলহাজ্ব ভাদুরুদ্দিনের ছেলে।

নিখোঁজ হওয়া সহকারী সুপার মো. ইব্রাহীম আলীর সন্ধ্যান চেয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন তার ছেলে মো. ইসমাইল খলিল। জিডি নং-৯৩৩, তারিখ-২২-০১-২০২২ইং।

নিখোঁজ সহকারী সুপার মো. ইব্রাহীম আলীর ছেলে মো. ইসমাইল খলিল বলেন, গত ২০ জানুয়ারি সকালে নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার উদ্দেশ্যে টিভিএস অ্যাপাচি ১৫০সিসি মটরসাইকেলযোগে রওনা দেন। কিন্তু বেলা ১১টার দিকে মাদ্রাসার সুপার মো. আলতাফ হোসেন আমাকে কল দেন এবং আমার পিতা মাদ্রাসা না যাওয়ার কারণ জানতে চান।

তিনি আরও বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে আমি ও আমার পরিবারবর্গ আমার পিতাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। কিন্তু পিতার কোন সন্ধ্যান না পেয়ে ২২ জানুয়ারি শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করি।

মাদ্রাসা সুপার মো. আলতাফ হোসেন মুঠোফোনে জানান, আমার সহকারী সুপার নিয়মিত মাদ্রাসা আসেন। আর কোথাও গেলে আমাকে জানিয়ে যান। কিন্তু গত ২০ জানুয়ারি মাদ্রাসায় আসলে আমি তাঁর ছেলেকে কল দিয়ে খোঁজখবর নিই। কিন্তু তাঁর পরিবার থেকে জানানো হয়, তিনি বাসা থেকে বেরিয়ে গেছেন। তিন্তু তাঁর ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। আমরা মাদ্রাসার পক্ষ থেকে সহকারী সুপার ইব্রাহীম আলীর সন্ধ্যানের চেষ্টা করছি। তাঁর পরিবার থেকে শিবগঞ্জ থানায় জিডি করাও হয়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. ফরিদ হোসেন মুঠোফোনে জানান, নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার মোঃ ইব্রাহীম আলীর নিখোঁজ হওয়ার বিষয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তাঁর ছেলে মো. ইসমাইল খলিল। শিবগঞ্জ থানা পুলিশ নিখোঁজ সহকারী সুপার মো. ইব্রাহীম আলীর সন্ধ্যানের জন্য কাজ করছে। সহকারী সুপার মোঃ ইব্রাহীম আলীর খোঁজ পেলে পরিবারে কাছে বুঝিয়ে দেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments