শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে যুবতীর মৃত্যুর ঘটনায় প্রেমিক মিথুন গ্রেফতার

রংপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে যুবতীর মৃত্যুর ঘটনায় প্রেমিক মিথুন গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রুহি নামের এক যুবতীর মৃত্যুর ঘটনায় প্রেমিক মিথুন ওরফে আকাশকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টার দিকে রংপুরের গঙ্গাচড়া উপজেলার মুন্সিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ।

মিথুন ওরফে আকাশ গঙ্গাচড়ার ধামুর এলাকার এবাদত হোসেনের ছেলে। মিথুন রংপুর কারমাইকেল কলেজে ম্যানেজমেন্ট অনার্সে পড়ে । এ ব্যাপারে রাত সাড়ে ৮টার দিকে কোতয়ালী থানায় পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ।এর আগে বিকেলে রুহির বাবা সেকেন্দার আলী বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগ আনা হয়েছে কথিত প্রেমিক মিথুনের বিরুদ্ধে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান সহকারি কমিশনার আলতাব হোসেন । তিনি বলেন প্রেমের টানে সুদুর ঝিনাইদহ থেকে ২০২০ সালের ৩০ মার্চ একবার রংপুরে এসেছিলো মেয়েটি । ওই সময় প্রেমিক আকাশ তার সঙ্গে প্রতারনা করে । সেসময় বাহার কাছনা এলাকার লোকজনের সহায়তায় তাকে ভিকটিম সার্পোট সেন্টারে রাখা হয় এবং পওে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয় । ওউ মেয়েটি আবারো গত ২২ জানুয়ারি রংপুরে আসে । এবারও সেই একই অবস্থা । জায়গা হয় ভিকটিম সাপোর্ট সেন্টারে ।

সংবাদ সম্মেলনে বলা হয় যুবতীর মৃত্যুর ঘটনায় দায়িত্বে অবহেলা জন্য থানার ভিকটিম সাপোর্ট সেন্টারের দায়িত্বপালনরত এএসআই নাদিরা ইয়াসমিন ও কনস্টেবল মোহসীনা আকতারকে ক্লোজড করে পুলিশ লাইনে নেয়া হয়েছে ।এ ছড়াও মৃত্যুর ঘটনা তদন্তে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেনকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- আরপিএমপির উপ-পুলিশ (ট্রাফিক) মেনহাজুল আলম ও সহকারী পুলিশ কমিশনার (সিটিএসবি) মাহবুব-উল- আলম। সংবাদ সম্মেলনে পুলিশ বারবার বলছেন ভিকটিম সাপোর্ট সেন্টার কিন্তু পুলিশ কাস্টোডি নয় এটি হলো সমাজে নানাভাবে নির্যাতনের শিকার শিশু নারী,হারিয়ে যাওয়া শিশু নারীকে পাওয়াদের এখানো রাখার ব্যবস্থা করা হয়েছে ।

সংবাদ সম্মেলনে আরো বলা হয় আকাশ মঙ্গলবার আদালতে তোলা হবে এবং জিঞ্জাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে। তিনি বলেন মেয়েটির মোবাইল ফোনের কল রেকর্ড তথ্য প্রযুক্তির মাধ্যমে যাচাই করে মিথুনকে শনাক্ত করা হয়। মিথুন নিজেকে আকাশ পরিচয় দিয়ে মেয়েটির সঙ্গে প্রেম করত। মোবাইলে অনেক ম্যাসেসও পেয়েছে পুলিশ । সর্বশেষ মিথুনের পক্ষে ম্যাসেস ছিলো তোমাকে বিয়ে করা সম্ভব নয় আমার বিয়ে অন্যত্র ঠিক হয়েছে । আর মেয়েটির পক্ষে শেষ ম্যাসেস ছিলো আমার কাছে না এলে তুমি অফার আমাকে দেখতে পারবেনা । এরপরই গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে রুহি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments