বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে করোনা সংক্রমণ সাড়ে ৫৭ হাজার ছাড়ালো, নতুন শনাক্ত আরও ৩৫৯

রংপুরে করোনা সংক্রমণ সাড়ে ৫৭ হাজার ছাড়ালো, নতুন শনাক্ত আরও ৩৫৯

জয়নাল আবেদীন: রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে,এই বিভাগের ৮ জেলায় গতকাল বুধবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮শ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৩শ৫৯ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে।

এ সময়ে রংপুরে ৯০ জন, দিনাজপুুরে ৮৮ জন, নীলফামারীতে ৫৯ জন, ঠাকুরগাঁয় ৪৮ জন, গাইবান্ধায় ২৬ জন, লালমনিরহাটে ২১ জন, পঞ্চগড়ে ১৬ জন এবং কুড়িগ্রাম জেলায় ১১ জন করোনা ভাইরাসে সংক্রমন হয়েছে। এ সময়ে কোন মৃত্যু হয়নি এবং সুস্থ হয়েছে ২৯। এ নিয়ে বিভাগে ৩ লাখ ১৪ হাজার ২৫ জনের নমুনা পরীক্ষাকরে মোট ৫৭ হাাজার ১৭৬ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৫৩ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৪ হাজার ৬শ৬১ জন রোগী সুস্থ হয়েছেন। এ সময়ে সংক্রমন দাঁড়িয়েছে ৪৪ দশমিক ৮৮ শতাংশ এবং এ পর্যন্ত মোট সংক্রমন ১৮ দশমিক ২৮ শতাংশ। এছাড়া সুস্থতার হার ৯৫ দশমিক শতাংশ এবং মৃত্যুও হার দাঁড়িয়েছে ২ দশমিক ১৮ শতাংশ

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আবু মোহাম্মদ জাকিরুল হক জানান গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৫ হাজার ৪’শ ৮৭ জন আক্রান্ত ও ৩শ৩৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১৩ হাজার ৭ জন আক্রান্ত ও ২শ৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৯শ’ ৬ জন আক্রান্ত ও ২শ৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৯শ’ ৯৯ জনআক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৬শ’ ৫৯ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৭শ’ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৮শ’ ৪৮ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৯শ’ ২৯ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments