শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানীলফামারীতে ট্রেনের সাথে অটোরিকশার সংঘর্ষে ৪ নারী শ্রমিক নিহত

নীলফামারীতে ট্রেনের সাথে অটোরিকশার সংঘর্ষে ৪ নারী শ্রমিক নিহত

মহিনুল সুজন: নীলফামারীর দারোয়ানীতে অরক্ষিত রেলঘুন্টিতে ট্রেনের সাথে অটোরিকশার সংঘর্ষে অটোরযাত্রী তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোর চালক সহ আরও ৫ যাত্রী। নিহতরা সবাই উত্তরা ইপিজেডের শ্রমিক। বুধবার (২৬ জানুয়ারি)সকাল ৭টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলা সদরের সোনারায় ধনীপাড়া গ্রামের শাহেরা খাতুন(৩৫), রোমানা(৩৩) ও শেফালী (৩০)।আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও এক নারীর মৃত্যু হয়।অন্যান্যরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীর আলী জানান, নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ানীতে খোলা একটি অরক্ষিত রেলগেট রয়েছে।সকালে একটি অটোরিকশায় করে উত্তরা ইপিজেডের শ্রমিকরা সবাই কাজে যাচ্ছিলেন।অটোরিকশাটি লেবেল ক্রসিং অতিক্রম করার সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটি গামী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়।এ সময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান।নীলফামারী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মেজবাহুর হাসান চৌধুরী জানান, ঘটনাস্থলে একজন, হাসপাতালে আনার পথে দুই জনের মৃত্যু হয়েছে।আহত আরও দুই জন এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ:গত বছরের ৮ ডিসেম্বর(২০২১)সদরের কুন্দপুকুর ইউনিয়নের বউবাজার মনসাপাড়া নামক স্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন ভাই বোন সহ ৪ জন নিহত হয়েছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments