শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে শিক্ষক ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সোনারগাঁওয়ে শিক্ষক ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

গিয়াস কামাল: সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের একটি প্রত্যন্ত চরাঞ্চল নুনেরটেক মায়াদ্বীপ এর এক শিক্ষিকা ও তার পরিবারের উপর হামলার ঘটনায় মানববন্ধন করেছে সামাজিক সংগঠন তারুণ্যের সোনারগাঁও।

বৃহস্পতিবার উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন, সমাজকর্মী কবি শাহেদ কায়েস মায়াদ্বীপের সুবিধা বঞ্চিত জেলে সম্প্রদায়ের শিশুদের জন্য একটি স্কুল প্রতিষ্ঠা করেছেন। পাশাপাশি তিনি ওই এলাকায় মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলেছিলেন। এতে ওখানকার একটি মহল শাহেদ কায়েস ও তার স্কুলের প্রতি বিক্ষুব্ধ হয়ে স্কুলটি বন্ধ করে দেয়ার হুমকি দেয়। এর জের ধরে গত ২২ জানুয়ারি রাতে স্কুলের প্রধান শিক্ষিকা মরিয়ম আক্তার পাখী ও তার দেড় বছর বয়সী মেয়েসহ পরিবারের ৫জনকে পিটিয়ে আহত করে স্থানীয় বালু সন্ত্রাসীরা। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংগঠনের নেতৃবৃন্দ অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্ধসঢ়;বান জানান।

মানববন্ধনে উদিচী শিল্প গোষ্ঠির সোনারগাঁও শাখার সভাপতি শংকর প্রকাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের চেয়ারম্যান কবি শাহেদ কায়েস, পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, সোনারগাঁও প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মিজানুর রহমান, তারুণ্যের সোনারগাঁওয়ের কর্মী তারেক মাহমুদ, আব্দুল্লাহ আল মামুন, রাজু আহমেদ অর্ণব, সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের নির্বাহী সদস্য জাহাঙ্গির আলম ইমন, সাংবাদিক এরশাদ হুসাইন অন্য ও মোক্তার হোসেন প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments