শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূ হত্যা, ২ আসামি গ্রেফতার

রংপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূ হত্যা, ২ আসামি গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুর র‌্যাব-১৩ সদস্যরা এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে যৌতুকের জন্য মারপিট করে হত্যার অভিযোগে ২ আসামীকে গ্রেফতার করেছে । র‌্যাব-১৩র অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

তিনি বলেন ১৯ জানুয়ারি রংপুর নগরীর তাজাহাট থানা এলাকায় এক অন্তঃসত্বা গৃহবধূকে যৌতুকের জন্য মারপিট করে হত্যা করে। বিষয়টি সংবাদ মাধ্যমে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন তাজাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় র‌্যাব মামলাটি নিয়ে ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে র‌্যাব-১৩, রংপুর এর একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট সদর থানাধীন নর্থ বেঙ্গল বছিরটারী এলাকা হতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

উপরোক্ত হত্যা মামলার এজাহার নামীয় ২নং আসামী মোছাঃ মোর্শেদা বেগম (৪৫) এবং ৩নং আসামী মোঃ আতাউর রহমান (৫৫) উভয়েই রংপুর জেলার তাজহাট এলাকার বাসিন্দা।র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীদ্বয় উক্ত হত্যার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য আসামীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments