মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলা'যুগান্তর তার গুণগত মান বজায় রেখে সত্য প্রকাশে অবিচল রয়েছে'

‘যুগান্তর তার গুণগত মান বজায় রেখে সত্য প্রকাশে অবিচল রয়েছে’

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুরের-রায়পুরে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে যুগান্তর সত্য ও সাহসের সঙ্গে গণমানুষের কথা বলে। এজন্যই যুগান্তর প্রথম থেকেই পাঠকের হৃদয় জয় করেছে। গণমানুষের জনপ্রিয়তা ও বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পেরেছে। যুগান্তর এখন দেশের সব শ্রেণি-পেশার মানুষের প্রিয় পত্রিকা। যুগান্তর তার গুনগত মান বজায় রেখে সত্য প্রকাশে অবিচল রয়েছে।

তারা বলেন, যুগান্তর অনেক বাধা-বিপত্তি অতিক্রম করে প্রকাশনার শুরু থেকেই ‘সত্যের সন্ধানে নির্ভীক’এ স্লোগানকে সামনে সত্য প্রকাশে অবিচল । প্রিন্ট মিডিয়া এখন চ্যালেঞ্জের মুখে পড়লেও পাঠক যুগান্তরের ওপর থেকে মুখ ফিরিয়ে নেয়নি। যুগান্তরের ধারা বজায় রাখতে বস্তনিষ্ঠ সংবাদ তো বটেই আরও বেশি উন্নয়ন সংবাদ পরিবেশনে দেশ গড়ায় অবদান রাখতে হবে।

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশিষ্ট সমাজ সেবক নোয়াখালি জেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠু এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মিরাজ মুক্তাদির (শাহিন বাহাদুর) শতাধিক দরীদ্র মানুষের মাঝে শীতবস্র উপহার দিয়েছেন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) সন্ধায় সদরের পর্যটন কেন্দ্র দালালবাজার খোয়াসাগর দিঘিরপাড়ে শিল্পাঙ্গনে যুগান্তর স্বজন সমাবশের উদ্যোগে দোয়ার আয়োজন করা হয় এবং দৃষ্টিপ্রতিবন্ধি শিশুদের মাঝে কম্বল বিতরন করা হয়। এ সময় কেক কেটে স্বজন সদস্যদের সঙ্গে বিশিষ্টজনরা আনন্দ ভাগাভাগি করে নেন। এ আনন্দ অনুষ্ঠানে যোগ দেন মেয়র, শিক্ষাবিদ, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক-শিক্ষার্থী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ।

যুগান্তর স্বজন সমাবেশ রায়পুরের সভাপতি ও সমাজ সেবক কামরুল আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, বিশিষ্ট শিক্ষাবিদ লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান।

এ সময় উপস্থিত ছিলেন-রায়পুরে প্রিন্সিপাল কাজি ফারুকী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুরুল আমিন,, রায়পুর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু, সাংবাদিক নজরুল ইসলাম দিপু, রায়পুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ জুটন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহমুদুন্নবি সোহেল, স্বজন শহীদ পাটোয়ারী, সাংবাদিক জসিম উদ্দিন, জহির হোসেন, মোঃ রিদয়, জাবেদ হোসেন, শরিফ হোসেন, আলমগীর হোসেন অশ্রু ও ওসমান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যুগান্তরের রায়পুর প্রতিনিধি তাবারক হোসেন আজাদ। অনুষ্ঠান সঞ্চলনা করেন, অনলাইন পোর্টাল লক্ষ্মীপুর জার্নালের নির্বাহী সম্পাদক ও বার্তাবাজারের রায়পুরের প্রতিনিধি মোঃ ওসমান গনি।

অনুষ্ঠানে রায়পুরের সাংসদ নুর উদ্দিন চৌধুরী বলেন, দেশের প্রিন্ট মিডিয়া এখন চ্যালেঞ্জের মুখে পড়লেও পাঠক যুগান্তরের ওপর থেকে মুখ ফিরিয়ে নেয়নি। কারণ যুগান্তর পাঠকের প্রত্যাশা পূরণ করতে পারছে। যুগান্তর পাঠককে ধরে রাখতে পারছে। বিশিষ্ট শিল্পপতি মরহুম নুরুল ইসলাম বাবুল দেশের জন্য অনন্য সৃষ্টি রেখে গেছেন। যুগান্তর তার গুণগত মান বজায় রেখে সত্য প্রকাশে অবিচল রয়েছে। অনেক গঠনমূলক সমালোচনা আমাদের সমৃদ্ধ করছে।

এদিকে যমুনা গ্রুপের চেয়ারম্যান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দৃষ্টিপ্রতিবন্ধি অসহায় শিশুদের নিয়ে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments