বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুব হাবিব হিমেল ট্রাকচাপায় নিহত হওয়ার ঘটনায় ওই ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকা থেকে ট্রাকচালক টিটুকে (৩৫) আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন নগরীর মতিহার থানার এডিসি একরামুল হক।

তিনি জানান, রাবি শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় টিটুকে আটক করা হয়েছে। বর্তমানে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে শহীদ হবিবুর রহমান হলের সামনে দুর্ঘটনায় হিমেল নিহত হন। হিমেল ও রায়হান মোটরসাইকেলযোগে ক্যাম্পাস থেকে হলে ফিরছিলেন। পথিমধ্যে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই হিমেল মাথা পিষ্ট হয়ে মারা যান। এ ঘটনার প্রতিবাদে পাঁচটি ট্রাকে আগুন ধরিয়ে দেন শিক্ষার্থীরা।

Previous articleঈশ্বরদী পৌরসভার শতভাগ মাস্ক ব্যবহারের কর্মসূচি
Next article‘যুগান্তর তার গুণগত মান বজায় রেখে সত্য প্রকাশে অবিচল রয়েছে’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।