বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের আশ্রয়কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

সোনারগাঁওয়ে বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের আশ্রয়কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

গিয়াস কামাল: সোনারগাঁও উপজেলায় “বিকশিত নারী সংঘ”র উদ্যোগে ‘সোনারগাঁও আশ্রয় কেন্দ্র’ নামক একটি অসহায় বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

গত শনিবার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিয়ারনগর বাগান বাড়ি এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা । এসময় বিশেষ অতিথি হিসেবে তার সঙ্গে উপস্থিত ছিলেন- বগুড়া-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম তালুকদার। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন ।

“বিকশিত নারী সংঘ”র সভাপতি ও সোনারগাঁও আশ্রয় কেন্দ্রের প্রতিষ্ঠাতা সৈয়দা তাওফিকা শাহেদ রিনার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু , চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী ও মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান মোল্লা প্রমুখ। জানা গেছে, এ ব্যয় ধরা হয়েছে ৪৫ লাখ টাকা। এই প্রকল্প তৈরি হলে প্রায় ৫০ জন এতিম ও অসহায় নারী পুরুষ এখানে বসবাস করতে পারবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments