শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

রংপুরে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরে একদিকে শীতের তীব্রতা অন্যদিকে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনগুলো এগিয়ে এসেছে শীত বস্ত্র নিয়ে ।গতকাল রোববার নগরির আলমনগর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু চেতনা পরিষদের আয়োজনে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় ।

এসব কম্বল বিতরণ করেন ব্যবসায়িদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই‘র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু । এসময় পরিষদের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন ,বঙ্গবন্ধু চেতনা পরিষদের আহবায়ক ও রংপুর মহানগর আওয়ামীলীগের সহসভাপতি সিনিয়র রাজনীতিক শামিম তালুকদার সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন ।উল্লেখ্য বঙ্গবন্ধু চেতনা পরিষদের ব্যানারে প্রতিবছর তিনি কম্বল সহ শীতবস্ত্র বিতরণ করে আসছেন ।

এর আগে সকালে আর্তমানবতার সেবা সংগঠন রোটারী ক্লাব অফ রংপুর সিনার্জির আয়োজনে নগরির বাহার কাছনা মাদ্রাসা এবং আশাপাশের দরিদ্র এলাকায় শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।এসময় সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন ডা: দেলোয়ার হোসেন, এডভোকেট শামিমা আকতার শিরিণ সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments