শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁও উপজেলা চেয়ারম্যানের হস্তক্ষেপে বন্ধ রাস্তা পুনরায় চালু

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যানের হস্তক্ষেপে বন্ধ রাস্তা পুনরায় চালু

গিয়াস কামাল: সোনারগাঁও উপজেলার নোয়াগাও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছনপাড়ার বহু বছরের পুরানো রাস্তা খুলে দিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভুইয়া। নোয়াগাও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের ছনপাড়া এলাকায় মনির হোসেন ও মুজাহিদ গং দীর্ঘদিন যাবৎ ছনপাড়ার রাস্তাটি জোরপূর্বক ভাবে ইটের দেয়াল তৈরী করে বন্ধ করে দেয়।

উক্ত রাস্তাটি দিয়ে পনেরটি পরিবারের চলাচল করতো। এলাকাবাসী জানান ছনপাড়ার এই রাস্তা দিয়ে আগে মানুষ মসজিদ, কবরস্থান ও কৃষি কাজের জন্য ব্যবহার করে আসছিল। দীর্ঘদিন পূর্বে অসাধু ব্যক্তির যোগসাজশে পেশী শক্তির মাধ্যমে রাস্তাটি বন্ধ করে দিলে বিপাকে পরে ওই এলাকায় বসবাসরত পরিবারগুলি। এলাকাবাসী কয়েক দফা মৌখিক ভাবে রাস্তা খুলে দেওয়ার জন্য অনুরোধ জানালেও কোনো প্রকার কর্ণপাত করেনি মনির হোসেন ও মুজাহিদ গং।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যানকে জানানো হয়। অবশেষে সোমবার বিকালে বর্তমান উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া নিজে সরেজমিনে গিয়ে নির্মিত প্রাচীর ভেঙে রাস্তাটি সর্বসাধারনের জন্য খুলে দেন। এতে করে স্বস্থিতে চলাফেরা করার সুযোগ হয়েছে অবরুদ্ধ পরিবারগুলো ও এলাকার সাধারণ কৃষকদের। এসময় উপস্থিত ছিলেন নোয়াগাও ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য মনিরুজ্জামান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments