শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবিড়াল মেরে আক্কেলপুর পৌর মেয়রের লবণ দান !

বিড়াল মেরে আক্কেলপুর পৌর মেয়রের লবণ দান !

শফিকুল ইসলাম: জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার মেয়র শহীদুল আলম চৌধুরীর ব্যক্তিগত প্রাইভেট কারের নিচে চাপায় একটি বিড়াল মারা যায়। এতে মেয়র অনুশোচনায় ভুগছিলেন। তিনি অনুশোচনা থেকে মুক্তি পেতে মারা যাওয়া বিড়ালের ওজনের চেয়ে বেশি লবণ বিতরণ করেছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় তিনি পৌরভবনের নিজ কার্যালয়ে দশ জন গরীব মানুষকে দশ কেজি লবণ করেন।

পৌর ভবনের মেয়রের কার্যালয়ে গিয়ে দেখা গেছে, মেয়রের টেবিলের পাশে এক কেজি ওজনের দশটি কনফিডেন্স লবণের প্যাকেট রাখা আছে। কিছুক্ষণ পর দুই নারীকে মেয়রের কক্ষে আসেন। মেয়র ওই নারীর হাতে লবণের দুটি প্যাকেট তুলে দেন। এরপর তিনি আরও আট জনকে লবণের আটটি প্যাকেট দেন।

হঠাৎ লবণ বিতরণের কারণ জানতে চাইলে মেয়র শহীদুল আলম চৌধুরী বলেন, তিনি দুই দিন আগে একটি ব্যক্তিগত কার চালিয়ে আক্কেলপুর থেকে নওগাঁর বদলগাছি উপজেলার ভান্ডারপুর বাজারে যাচ্ছিলেন। পথে আক্কেলপুর পৌর এলাকার সিঅ্যান্ডবি মোড়ে কাছে একটি বিড়াল কারের নিচে চাপা পড়ে মারা যায়। এতে তিনি অনুশোচনায় ভূগছিলেন।

পৌর মেয়র জানান, তার পিতা মৃত সাত্তার চৌধুরীও বেঁচে থাকাকালীন একটি বিড়াল মেরে ফেলেছিলেন। সে সময় তার বাবা বলেছিল কেউ বিড়াল মেরে ফেললে বিড়ালের সম পরিমাণ ওজনের লবণ বিতরণ করতে হয়। একারণে আমিও লবণ দিয়েছি। বিড়ালের ওজন পাঁচ-ছয় কেজি হবে বলে মনে করেছি। একারণে বিড়ালের ওজনের চেয়ে একটু বেশি দশ কেজি লবণ বিতরণ করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments