বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯ জন

রংপুরে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯ জন

জয়নাল আবেদীন: রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগের ৮ জেলার মধ্যে গতকাল মঙ্গলবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮১৪ জনের নমুনা পরীক্ষা করে ৮ জেলায় নতুন করে ২৬৯ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে।

এ সময়ে রংপুরে ৮৭ জন, দিনাজপুুরে ৬৩ জন, নীলফামারীতে ২৮ জন, পঞ্চগড়ে ২০ জন, লালমনিরহাটে ১৭ জন, ঠাকুরগাঁয় ১৮ জন, গাইবান্ধায় ১৯ জন এবং কুড়িগ্রাম জেলায় ১৭ জন কোরে করোনা ভাইরাসে সংক্রমন হয়েছে। এ সময়ে পঞ্চগড় জেলায় ১ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ২৬১। এ নিয়ে বিভাগে ৩ লাখ ২৬ হাজার ১৬৮ জনের নমুনা পরীক্ষা করে মোট ৬২ হাাজার ৫৬ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৬১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৬ হাজার ১৪২ জন রোগী সুস্থ হয়েছেন। এ সময়ে সংক্রমন দাঁড়িয়েছে ৩৩ দশমিক শূন্য ৫ শতাংশ এবং এ পর্যন্ত মোট সংক্রমন দাঁড়িয়েছে ১৯ দশমিক শূন্য ৩ শতাংশ। এছাড়া সুস্থতার হাড় ৯০ দশমিক ৪৭ শতাংশ এবং মৃত্যুর হাড় দাঁড়িয়েছে ২ দশমিক শূন্য ৩ শতাংশ

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৬ হাজার ৪১৭ জন আক্রান্ত ও ৩৩৬ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১৪ হাজার ৩ শ’ ৩৯৭ জন আক্রান্ত ও ২৯৫ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৮ হাজার ৪শ’ ৩৬ জন আক্রান্ত ও ২৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৫ হাজার ৩শ’ ৩৮ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৫ হাজার ২শ’ ৯ জন অক্রান্ত ও ৯০ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৮শ’ ৮৭ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৩ হাজার ১শ’ ১৭ জন আক্রান্ত ও ৭০ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৪ হাজার ২শ’ ৫৫ জন আক্রান্ত এবং ৮২ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments