শহিদুল ইসলাম: যশোরের শার্শা ও বেনাপোল সীমান্ত এলাকায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২১৫ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) সকালে পৃথক দুটি অভিযানে তাদের আটক করে শার্শা ও বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার তালশারী গ্রামের মৃতঃ জামশেরের ছেলে রাশেদ (৪৫), একই এলাকার জামশেরের ছেলে রেসত রহমান শিমন হাফিজ (২০), ভবেরবেড় মধ্যপাড়ার মৃতঃ বাবর আলী মোড়লের ছেলে তৈয়েব মোড়ল (৫৬), খড়িডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুজ্জামান মনিরুল(৪৮) ও একই এলাকার মৃতঃ গোলাম হোসেনের ছেলে
আঃ সালাম(৩৬)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে, শার্শা থানার এসআই সুমন সরকার সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে বেনাপোল টু যশোর গামী মহাসড়কের উত্তর পাশে শার্শা বাজারের যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর হতে অভিযান চালিয়ে ১৬৫ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ রাশেদ, হাফিজ ও তৈয়েব মোড়লকে আটক করে।

শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান, আটক আসামিদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে।

অপরদিকে, বেনাপোল পোর্ট থানার মাসুম বিল্লাহ একটি চৌকস টিম নিয়ে বেনাপোলের খড়িডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল সহ মনিরুল ও সালামকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

Previous articleজয়পুরহাটে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ
Next articleশার্শার বাগআঁচড়ায় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।