শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীমঙ্গলে শীতার্তদের মাঝে এপেক্স ক্লাব এর উদ্যোগে কম্বল বিতরণ

শ্রীমঙ্গলে শীতার্তদের মাঝে এপেক্স ক্লাব এর উদ্যোগে কম্বল বিতরণ

মোঃ জালাল উদ্দিন: জাতীয় সেবা দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব শ্রীমঙ্গল (ইউসি) এর উদ্যোগে গরীব অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১১ ফেব্রুয়ারি ২০২২ইং, গতকাল বিকাল ৩টায় শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন হল রুমে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়। এপেক্স ক্লাব অব শ্রীমঙ্গল (ইউ/সি) এর সভাপতি ও দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি আবুজার বাবলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদ আব্দুস শুকুর এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন, স্টেশন মাস্টার সাখায়ত হোসেন ও পৌর কাউন্সিলর মীর এম এ সালাম ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল সহ সভাপতি মোঃ জালাল উদ্দিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, এপেক্স ক্লাব শ্রীমঙ্গল এর সহ-সভাপতি-১ ও দৈনিক সমকাল প্রতিনিধি শামিম আক্তার হোসেন মিন্টু, সহ-সভাপতি-২ ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন, যুগ্ম-সম্পাদক ও দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি আহমেদ এহসান সুমন, নির্বাহী সদস্য আল-আমিন দৈনিক প্রতিদিনের সংবাদ ও ডেইলি অবজারভার কমলগঞ্জ প্রতিনিধি সালাউদ্দিন শুভ, আরটিভির জেলা প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ, দৈনিক খোলাচিঠির নিউজ এডিটর নান্টু রায়, দৈনিক করতোয়ার শ্রীমঙ্গল প্রতিনিধি নূর মোহাম্মদ সাগর, ডেইলি অবজার্ভার এর শ্রীমঙ্গল প্রতিনিধি রূপম আচার্য, ফটোসাংবাদিক শাওন প্রমূখ।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে ৬৫ জন গরীব অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments