শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

গিয়াস কামাল: জমি নিয়ে বিরোধের জের ধরে নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার পাকুন্ডা এলাকায় মুকবুল হোসেন নামের ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে।

আহত ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রবিবার তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ব্যবসায়ীর স্ত্রী খালেদা বেগম। এলাকাবাসী ও লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডার বড় বাড়ি এলাকার মুকবুল হোসেন ভূইয়ার সাথে একই এলাকার আব্দুল আজিজ মিয়া জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল শনিবার দুপুরে আব্দুল আজিজ মিয়া সহ তার অন্যান্য ৪/৫ জন সহযোগী নিয়ে এশিয়ান হাইওয়ের রাস্তার পাশে মুকবুল হোসেনের জমি অবৈধভাবে দখল করে নেয়ার চেষ্টা করে। এসময় ব্যবসায়ী মকবুল হোসেন ভূইয়া তার ব্যবসায়ীক কাজে বাড়ি হইতে রওনা হয়ে গাউছিয়া মার্কেটে যাওয়ার পথে দখলের বিষয়টি দেখতে পাইয়া মৌখিকভাবে বাধা নিষেধ করিলে ক্ষীপ্ত হয়ে আব্দুল আজিজ ও তার অন্যান্য সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে ব্যবসায়ী মুকবুল হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। এসময় তার কাছে থাকা ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা।

স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় ব্যবসায়ী মুকবুল হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত ব্যবসায়ীর স্ত্রী খালেদা বেগম জানান, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যেই সন্ত্রাসীরা পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই। অপর দিকে অভিযুক্ত আজিজ মিয়া জানান, জমি নিয়ে বিরোধ রয়েছে এ কথা সত্য, কিন্তু হামলার ঘটনার সাথে আমি জড়িত নই। তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আবু সাইদ পিয়াল জানান, ব্যবসায়ীকে আহত করার ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments