আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে অবৈধ পথে পাচারকালে বিপুল পরিমাণ সরকারী গজারি কাঠ উদ্ধার করেছে বন বিভাগ।রোববার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার বাঐখোলা থেকে ১৮০ পিস গজারি কাঠ ভর্তি একটি ট্রাক আটক করা হয়।

বন বিভাগের টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া স্টেশন অফিসার সোলাইমান হোসেন জানান,রোববার দিবাগত রাত ৩ টার দিকে মহাসড়ক দিয়ে ট্রাক ভর্তি কাঠ ঢাকার দিকে যাচ্ছিলো।মহাসড়কের ভাতকুড়া এলাকায় (ঢাকা মেট্রো-ট ২২-২৮৪২) নাম্বারের ট্রাকটিকে সিগনাল দিলে তারা না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদেরকে ধাওয়া করে বাঐখোলা এলাকায় থেকে আটক করা হয়। এ সময় ট্রাকের চালক পালিয়ে যায় ।পরে কাঠ ভর্তি ট্রাকটি জব্দ করা হয়।

বিভাগীয় বন কর্মকর্তা ড: জহিরুল ইসলাম জানান,করটিয়া স্টেশন মাস্টারকে নিয়মিত অভিযান পরিচালনা করার কথা বললে তিনি অভিযান চালায়।পরে বিপুল পরিমান সরকারী গজারী কাঠ আটক করতে সক্ষম হয় । পরবর্তীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে ।

Previous articleটাঙ্গাইলের মির্জাপুর যেন অবৈধ ইটভাটার নগরী, হুমকিতে পরিবেশ ও জীববৈচিত্র
Next articleচান্দিনায় প্রথম মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।