গিয়াস কামাল: অবৈধভাবে ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা চোরাচালানের সাথে জড়িত ২ ব্যক্তিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও হতে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এ সময় তাদের হেফাজতে থাকা ৯৯৮টি ভারতীয় শাড়ী, ৩২২ টি ভারতীয় লেহেঙ্গা চোরাচালানের কাজে ২টি মোবাইল এবং ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাজু মিয়া কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন কাপ্তান বাজার এলাকার মৃত শফিক মিয়া এর ছেলে এবং অপর আসামী আবুল কাশেম একই জেলা ও একই থানাধীন আমড়াতলী এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‍্যাব-১১ এর সহকারী পরিচালক রিজওয়ান সাঈদি জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। বিজ্ঞপিতে র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে ভারত হতে অবৈধভাবে চোরাই পথে ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা নিয়ে এসে মিনি কাভার্ডভ্যান এর চালক ও সহোযোগীর ছদ্মবেশ ধারণ করে পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এর আগে সোনারগাঁও থানা এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব-১১।

Previous articleপাবনায় যুবক হত্যা মামলায় ৩ ভাইয়ের যাবজ্জীবন
Next articleযশোরে পা দিয়ে লিখে এইচএসসিতে জিপিএ-৫ পাওয়া তামান্নাকে প্রধানমন্ত্রীর ফোন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।