বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে জলাবদ্ধ ৭শ পরিবারের মাঝে জি আর চাউল বিতরণ

কেশবপুরে জলাবদ্ধ ৭শ পরিবারের মাঝে জি আর চাউল বিতরণ

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর মানবিক সহায়তা কর্মসূচী আওতায় উপজেলার পাঁজিয়া ও সুফলাকাটি ইউনিয়নের জলাবদ্ধ ৭শত পরিবারের মাঝে জি আর এর চাউল বিতরণ করা হয়েছে।

পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুলের সভাপতিত্বে রবিবার পাঁজিয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে প্রধান অতিথি হিসাবে ৩৫০ পরিবারে মাঝে জি আর এর চাউল বিতরণ করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। একই দিন বিকেলে সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টারের সভাপতিত্বে সুফলাকাটি ইউনিয়ন পরিষদ চত্ত্বরে প্রধান অতিথি হিসাবে ৩৫০ পরিবারে মাঝে তিনি জি আর এর চাউল বিতরণ করা হয়।

এ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম এবং যশোর জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, সদস্য শাহাদাৎ হোসেন, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফছার উদ্দীন গাজী, সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ।

এদিকে পাঁজিয়া ইউনিয়নে ৮ শত জনের মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড এবং সুফলাকাটি ইউনিয়নে ৪ শত ১৩ জনের মাঝে বয়স্ক ও বিধাব ভাতার কার্ড বিতরণ কর হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments