বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় আওয়ামীলীগ নেতা সেলিম রেজা’র ইন্তেকাল

চান্দিনায় আওয়ামীলীগ নেতা সেলিম রেজা’র ইন্তেকাল

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগ নেতা মো. সেলিম রেজা (৪৫) হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …. রাজিউন)। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে নিজ বাড়ি চান্দিনা উপজেলার মন্তারহাটখোলা গ্রামে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সেলিম রেজা চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ওই ইউনিয়নের মন্তারহাটখোলা গ্রামের মরহুম আবদুর রহিম এর ছেলে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ- সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বকশী ও সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম। মঙ্গলবার রাত ৯টায় মন্তারহাটখোলা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments